1. admin@ajkerbasundhara.com : adminraju :
  2. jonotartvbd@gmail.com : ajkerbasundhara :
  3. ajkerbasundharabd@gmail.com : ajkerbasundhara202033 :
দীর্ঘদিন পর ঢাকা জেলা যুবলীগের নতুন কমিটি, আহবায়ক জিএস মিজান - আজকের বসুন্ধরা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

দীর্ঘদিন পর ঢাকা জেলা যুবলীগের নতুন কমিটি, আহবায়ক জিএস মিজান

সংবাদদাতার নাম:
  • সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৭৯ Time View
মোঃ সিদ্দিকুল, বিশেষ প্রতিনিধি :
দীর্ঘ প্রায় আড়াই বছর পর আওয়ামী যুবলীগ ঢাকা জেলা শাখায় ৪১ জন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।
গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্যাডে দলটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল কর্তৃক স্বাক্ষরিত ৪১ জন সদস্য বিশিষ্ট ঢাকা জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে বলে জানা গেছে।
ধামরাই, সাভার, কেরানীগঞ্জ, দোহার ও নবাবগঞ্জ এই ৫টি উপজেলার ৭টি থানা নিয়ে গঠিত ঢাকা জেলার এই কমিটিতে স্থান পেয়েছে সবকয়টি উপজেলার সাবেক যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
উক্ত কমিটিতে ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, মোঃ মিজানুর রহমান (জিএস মিজান) কে “আহবায়ক” হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে।
আহবায়ক কমিটির বাকিদের মধ্যে- ঢাকা জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মাসুদ  আহমেদ (যুগ্ম আহবায়ক), কেরানীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, হাজী এইচ এম সেলিম (যুগ্ম আহবায়ক), ঢাকা জেলা যুবলীগের সাবেক সদস্য, মোঃ এরফান উদ্দিন (যুগ্ম আহবায়ক) ও বাকি ৩৭ জনকে সাধারণ সদস্য পদে দায়িত্ব দেওয়া হয়েছে।
ঢাকা জেলা যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান (জিএস মিজান) বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তে ঢাকা জেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে। কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্দেশনা অনুযায়ী যথা সময়ে ঢাকা জেলার অন্তর্গত সকল শাখার সম্মেলন সমাপ্ত করা হবে এবং সংগঠনের সকল কার্যক্রম কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্দেশনা অনুযায়ী পালন করা হবে।
 এর আগে ২০২১ ইং সালের (১ই সেপ্টেম্বর) ঢাকা জেলা শাখা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছিল। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ  মাইনুল হোসেন খান নিখিল কর্তৃক বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্যাডে স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছিল। বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, বাংলাদেশ আওয়ামী যুবলীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের গঠনতন্ত্রের ধারা-২৩ মোতাবেক  সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা ও মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।
উল্লেখ্য যে, ঢাকা জেলা যুবলীগের এই আহবায়ক কমিটি গত (১৭ ফেব্রুয়ারি) থেকে ৯০ দিনের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এছাড়াও বলা হয়েছে নির্ধারিত সময়ের মধ্যে ঢাকা জেলার অন্তর্গত সকল শাখার সম্মেলন সমাপ্ত পূর্বক ঢাকা জেলা শাখার সম্মেলন সম্পন্ন করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরো খবর
© All rights reserved © 2022 ajkerbasundhara.com
Theme Customization By NewsSun