1. admin@ajkerbasundhara.com : adminraju :
  2. jonotartvbd@gmail.com : ajkerbasundhara :
  3. ajkerbasundharabd@gmail.com : ajkerbasundhara202033 :
সেনবাগে ৬০০পিস ইয়াবা সহ ১জন মাদক সম্রাজ্ঞী গ্রেফতার - আজকের বসুন্ধরা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম :
বিদ্যালয়ের অফিস কক্ষে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় আবুল, তদন্তে কমিটি  জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি দেশের সব বিভাগে বজ্রবৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট যারা একবেলা খেতে পারতো না, তারা এখন চারবেলা খায়: প্রধানমন্ত্রী মানিকগঞ্জে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত সাভার অধরচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে একান্তে নারী নিয়ে আবুল! শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ’লীগের কর্মসূচি  ঘুম থেকে উঠে দেখতাম অস্ত্র আমাদের দিকে তাককরা: নাবিক রাজু প্রচার প্রচারণায়   ব্যস্ত সময় পার করছেন দৌলতপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী

সেনবাগে ৬০০পিস ইয়াবা সহ ১জন মাদক সম্রাজ্ঞী গ্রেফতার

সংবাদদাতার নাম:
  • সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১২ Time View
মোহাম্মদ আবু নাছের, স্টাফ রিপোর্টার নোয়াখালী :
নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ ৬০০(ছয়শত) পিস ইয়াবা সহ ০১ জন মহিলা মাদক কারবারি গ্রেফতার।
বৃহস্পতিবার (২ মে ) গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞীকে দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান, বিপিএম, পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার(বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব(পিপিএম(বার) এর তত্ত্বাবধানে এবং সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নাজিম উদ্দিন ও  সেনবাগ থানার পরিদর্শক(তদন্ত) মোঃ হেলাল উদ্দিন এর নেতৃত্বে এসআই(নিরস্ত্র) সাইফুল ইসলাম , এএসআই(নিরস্ত্র) কাউছার আহামেদ সঙ্গীয় ফোর্সসহ বিশ্বস্ত সোর্সের মাধ্যমে সকাল  সাড়ে ৭ঘটিকায় অভিযান পরিচালনা করে।
অভিযানে সেনবাগ থানাধীন ৬নং কাবিলপুর ইউপি’র অধীনস্থ ৫নং ওয়ার্ডের মহিদীপুর সাকিনস্থ দুলা কাজীর বাড়ীর জনৈক মফিজুর রহমান রাজু এর বসত ঘরের সামনে রাস্তায় একজন মহিলা মাদক সম্রাজ্ঞী আছমা বেগম(৩২),পিতা- মোঃ নুরুজ্জামান, মাতা- কোহিনুর বেগম, সাং-আঞ্জুরহাট(নাংলা পাতা, আব্দুর রশিদ ফরাজী বাড়ী), থানা-শশীভূষন, জেলা- ভোলা। বর্তমান ঠিকানা- ১। স্বামী -ইউনুস ফকির, সাং-দক্ষিন রাজারামপুর, থানা-সেনবাগ, জেলা -নোয়াখালী। স্বামী-২। মোঃ বেল্লাল হোসেন,সাং- ফয়েজ লেক(আব্বাস কলোনী) থানা-খুলশী, সিএমপি, চট্টগ্রাম এবং তার দখল ও হেফাজত হইতে উদ্ধার ও জব্দকৃত ৬০০পিস ইয়াবা উদ্ধার করা হয়।
প্রাথমিকভাবে জানা যায়, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হইতে মাদকদ্রব্য ক্রয় করিয়া ঘটনাস্থল সহ আশপাশের এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করিয়া আসিতেছিল। ধৃত আসামী জানায়, সেনবাগ এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী দক্ষিণ  রাজারামপুরের ইউনুস ফকিরের কথিত ২য় স্ত্রী এবং কক্সবাজার ও চট্টগ্রাম থেকে ইয়াবা আনিয়া নোয়াখালীর সেনবাগ থানা এলাকায় বিভিন্ন জায়গায় বিক্রি করে।
এএসআই (নিরস্ত্র) কাউছার আহামেদ জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সেনবাগ থানার  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হইয়াছে এবং  দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।  মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল সংক্রান্তে অভিযান অব্যাহত রয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরো খবর
© All rights reserved © 2022 ajkerbasundhara.com
Theme Customization By NewsSun